স্বামীর সঙ্গে পরকীয়া, বিধবাকে পিটিয়ে মারলেন মেম্বারের স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০২:২২ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২০

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় অংম্যা প্রু মারমা (৩৪) নামে এক বিধবা নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে প্রুমাখয় মারমা নামে এক ইউপি সদস্যের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রোয়াংছড়ি উপজেলার খানসামা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, উপজেলার তারাছা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য মংচিংসা মারমার সঙ্গে অংম্যা প্রু মারমার পরকীয়া ছিল। আর এ কারণসহ বিভিন্ন বিষয় নিয়ে অংম্যা প্রু মার্মার সঙ্গে কথাকাটাকাটিতে জড়ান তার স্ত্রী প্রুমাখয় মারমা।

একপর্যায়ে প্রুমাখয় মারমা কয়েকজনকে সঙ্গে নিয়ে লাঠি দিয়ে ওই নারীর মাথায় আঘাত করেন। এতে ওই নারী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। চট্টগ্রামে নেয়ার পথে তার মৃত্যু হয়।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সৈকত দাশ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।