চারদিনেও খোঁজ মেলেনি ব্যবসায়ী প্রদীপের


প্রকাশিত: ০৯:০২ পিএম, ০৭ অক্টোবর ২০১৫

কুমিল্লার লাকসামের মোবাইল ব্যবসায়ী প্রদীপ চক্রবর্তীর (৪০) সন্ধান চারদিনেও মেলেনি। এতে তার পরিবারের লোকজন ও স্বজনরা চরম উৎকণ্ঠায় রয়েছেন। গত রোববার রাতে কুমিল্লা থেকে নিখোঁজ তিনি। বুধবার রাত পর্যন্ত তার কোনো খোঁজ পায়নি পুলিশ।

জানা যায়, প্রদীপ রোববার সকালে নিজের দোকানের মালামালের জন্য কুমিল্লায় আসেন। পরে তিনি রাতে বাসায় না ফেরায় তার স্ত্রী মোবাইল ফোনে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে মোবাইল ফোনটি বন্ধ পান।

এ বিষয়ে পরদিন সোমবার পরিবারের পক্ষ থেকে ওই ব্যবসায়ী নিখোঁজের বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়।

তার স্ত্রী যুথী রাণী চক্রবর্তী আশঙ্কা প্রকাশ করে জানান, তার স্বামীকে দুস্কৃতিকারীরা অপহরণ করেছে। তাকে উদ্ধারে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

বুধবার রাতে কুমিল্লা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুদ্দিন জানান, নিখোঁজ ওই ব্যবসায়ীকে উদ্ধারে চেষ্টা চলছে।

প্রদীপ লাকসাম বাজারের তিথি টেলিকমের মালিক ও মনোহরগঞ্জ উপজেলার ধীকচান্দা গ্রামের সীতানাথ চক্রবর্তীর ছেলে।

কামাল উদ্দিন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।