গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ০৬ অক্টোবর ২০১৫

গাইবান্ধার পলাশবাড়ি ও  গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনা তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৩ জন। মঙ্গলবার দুপুর ও রাত সাড়ে ৮টা এবং রাত সাড়ে ১০টায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জে গরুবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ট্রাকের হেলপার আতিয়ার রহমান (৩৫) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জন। রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার কালিতলা-পাঁচজুম্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে রাতে গোবিন্দগঞ্জের জুম্মারঘর এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (২৮) ভ্যানযাত্রী নিহত হন। এছাড়া আরো দুই ভ্যান আরোহী আহত হন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনসার আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, বেলা ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে বেপরোয়া গতির যাত্রীবাহী একটি বাসকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে গুরুতর আহত হন রিকশাচালক আব্দুল জলিল।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেয়ার পথে বিকেলে মারা যান তিনি।

অমিত দাশ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।