২ ভাইয়ের সংঘর্ষে আরেক ভাইয়ের মৃত্যু


প্রকাশিত: ১০:০১ এএম, ০৬ অক্টোবর ২০১৫

বাগেরহাটের চিতলমারীতে দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আব্দুল মান্নান সেখ (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। সোমবার রাতে দুই ভাই সিরাজুল সেখ ও বাবুল সেখের লোকজনের মধ্যে সংঘর্ষ চলাকালে আব্দুল মান্নান গুরুতর আহত হয়। পরে তাকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান।

নিহত আব্দুল মান্নান সেখ চিতলমারী উপজেলার বড়গুনি গ্রামের জহুর সেখের ছেলে।

চিতলমারী থানা পুলিেশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, সোমবার রাতে চিতলমারী বড়গুনি গ্রামের দুই ভাই সিরাজুল সেখ ও বাবুল সেখের মধ্যে পানি উন্নয়ন বোর্ডের সরকারি জমি নিয়ে সংঘর্ষ বাধে। এ সময় আব্দুল মান্নান সেখ চাচাতো ভাই সিরাজুলের পক্ষ নিয়ে বিরোধে জড়িয়ে পড়ে। দুই পক্ষের লোকজনের মধ্যে লাঠি-সোটা নিয়ে সংঘর্ষ চলাকালে আব্দুল মান্নান লাঠির আঘাতে গুরুতর আহত হয়। পরে তাকে চিতলমারী হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে আব্দুল মান্নান মারা যায়।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শওকত আলী বাবু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।