সৈয়দপুরে প্রেমিক যুগল আটক অতঃপর...


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ০৫ অক্টোবর ২০১৫

পুলিশের হাতে আটকের পর উভয় পরিবারের অভিভাবকদের সম্মতিতে প্রেমের স্বীকৃতি পেলো অর্নাস পড়ুয়া দুই শিক্ষার্থী। সোমবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের হস্তক্ষেপে উভয়পক্ষের অভিভাবদের উপস্থিতিতে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

শিক্ষার্থীরা হলেন, ডোমার উপজেলার চিলাহাটির বড় জুম্মাপাড়া গ্রামের গোলাম মিয়ার ছেলে ও নীলফামারী সরকারি কলেজের ছাত্র মেজবাউল ইসলাম এবং পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী বালাপাড়া গ্রামের মফিজার রহমানের মেয়ে ও নীলফামারী সরকারি মহিলা কলেজের প্রথম বর্ষের অনার্সের ছাত্রী সাদিয়া পারভিন।

পুলিশ জানায়, রোববার রাতে স্বামী-স্ত্রী পরিচয়ে সৈয়দপুর শহরের জসিম বিল্ডিংয়ের আবাসিক হোটেলের একটি রুমে উঠেন তারা। এর কিছু সময় পরেই সৈয়দপুর থানা পুলিশ তাদের আটক করে। আটকের পর তারা বিয়ে করার ইচ্ছে প্রকাশ করলে পুলিশ বিষয়টি সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হকের হাতে তাদের তুলে দেয়।

মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক জাগো নিউজকে জানান তিনি ছেলে-মেয়ের অভিভাবকদের ডেকে নিয়ে এসে উভয়পক্ষের মতামত ও উপস্থিতিতে দুপুরে বিয়ের কাজ সম্পন্ন হয়।

জাহেদুল ইসলাম/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।