স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ২ আসামি আটক


প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৫ অক্টোবর ২০১৫

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকের সহযোগিতায় নবম শ্রেণির ছাত্রী (১৬) গণধর্ষণের শিকার হয়েছে। ওই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ঘটনার দেড় মাসের অধিক সময় অতিবাহিত হওয়ার পর সোমবার বিকেল সাড়ে চারটায় উপজেলার ছাতিয়ানী গ্রাম থেকে পুলিশ ওই মামলার দুই আসামি আটক করেন। তারা হলেন, উপজেলার বাহাদুরসাদীর দক্ষিণবাগ গ্রামের শামস উদ্দিনের ছেলে নজরুল (৩০) ও মিনু মিয়ার ছেলে আরিফ (২৫)।
     
মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (তদন্ত) নিতাই চন্দ্র সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের ছাতিয়ানি গ্রামে অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করা হয়েছে। আসামিরা এতদিন পলাতক ছিলেন। তবে বিভিন্ন স্থানে আমাদের আটক চেষ্টা অব্যাহত ছিল। আর তারই প্রেক্ষিতে আমরা তাদের আটক করেছি। এই মামলার বাকি আসামিদেরকেও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, মঙ্গলবার সকালে তাদের গাজীপুর আদালতে পাঠানো হবে।  

উল্লেখ্য, গত ১৬ আগস্ট বিকেলে উপজেলার জামালপুর বাগমারপাড়া গ্রামের ওই ছাত্রীকে ঘুরতে যাওয়ার কথা বলেন প্রেমিক মতিউর রহমান মতি (২৫)। পরে তার তিন বন্ধু মাসুদ (২২), নজরুল (৩০) ও আরিফ (২৫) মিলে তাকে তুলে আনেন। উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণবাগ গ্রামের একটি নির্জন জায়গায় নিয়ে প্রেমিক মতিসহ তার তিন বন্ধু রাতভর পালাক্রমে ধর্ষণ করেন।

আর এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে ১৭ আগস্ট রাতে কালীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর দিন ১৮ আগস্ট ঘটনাস্থল পরিদর্শনকালে গাজীপুর জেলা পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদ।

আব্দুর রহমান আরমান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।