শিশু ধর্ষণের অভিযোগে ২ জনকে যাবজ্জীবন


প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৮ অক্টোবর ২০১৪

লালমনিরহাটের ১০ বছরেরর এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে শ্যামল চন্দ্র (১৮) ও দেবেন্দ্র নাথ রায় (৪৮) কে  যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার সাজা দিয়েছে। মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (ভারপ্রাপ্ত) মোঃ সিদ্দিকুল আরেফিন চৌধুরী আসামিদের এই শাস্তি প্রদান করেন।  

মামলায় সরকার পক্ষের আইনজীবী পিপি এডভোকেট মোঃ আকমল হোসেন ও আসামি পক্ষের  আইনজীবী মোঃ রাজু আহম্মেদ উপস্থিত ছিলেন।

সরকার পক্ষের আইজীবী জানান, ২০১২ সালের ২৯ এপ্রিল দুপুরে জেলার আদিতমারী উপজেলার চন্দ্রনপাঠ (কাচারীঘাট) গ্রামে ১০ বছরের এক কন্যা শিশুকে তার বাড়ির রান্না ঘরে একা পেয়ে একই গ্রামের জীতেন্দ্র নাথ রায়ের পুত্র শ্যামল চন্দ্র (১৮) ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে ধর্ষককে হাতেনাতে আটক করে।

এ ঘটনায় শিশুর বাবা মোঃ রোকন মিয়া ২০১২ সালের ১মে আদিতমারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে   ধর্ষকের ফুপা একই গ্রামে ধরনীকান্ত ও ভাতিজার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সাক্ষ্য প্রমাণে অভিযোগ প্রমাণ হওয়ায় বিচারক আসামি দু’জনকে যাবজ্জীবন সাজা ও ৫০ হাজার টাকা জরিমানা দায়ের করেন। জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাভোগের রায় দেন বিচারক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।