না.গঞ্জে আগুনে পুড়লো স্কুল ও দোকান


প্রকাশিত: ১২:৪৯ পিএম, ০৪ অক্টোবর ২০১৫

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার দক্ষিণ ফরাজীকান্দা এলাকাতে সালাউদ্দিন কিন্ডারগার্টেন অ্যান্ড জুনিয়র স্কুল ও ইব্রাহিম স্টোর নামের একটি কনফেকশনারী আগুনে পুড়ে গেছে। রোববার দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
 
কিন্ডারগার্টেনের মালিক সালাউদ্দিন জাগো নিউজকে জানান, দোকানে গান পাউডার ব্যবহারের কারণে মাত্র কয়েক মিনিটের মধ্যে আগুন ছড়িয়ে যায়। স্কুলে আগুন লাগায় পরীক্ষার খাতা পুড়ে যাওয়ায় ২০০ শতাধিক পরীক্ষার্থীর জন্য বেকায়দায় পড়তে হবে। আগুনে স্কুলের বেশিরভাগ অংশ ও একটি মাইক্রোবাস পুড়ে গেছে।
 
এছাড়া আগুনে ইব্রাহিম কনফেকশনারী ও একটি ওয়ার্কশপ দোকানও পুড়ে গেছে। বন্দর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।
 
বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জাগো নিউজকে জানান, কে বা কারা আগুন দিয়েছে দোকানে। সেই আগুন স্কুল ছড়িয়ে পড়ে। বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।
 
শাহাদাৎ হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।