মা ডেকে নারীকে ধর্ষণ


প্রকাশিত: ১০:০২ এএম, ০৪ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মা ডেকে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার সকালে ধর্ষক শাহীন মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহীন মিয়া উজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উথারিয়াপাড়া গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার ছেলে।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জাগো নিউকে জানান, গত শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলার খড়মপুরস্থ কেল্লা শাহর মাজার প্রাঙ্গনে কুমিল্লার দেবিদ্বার এলাকার এক নারীকে মা ডাকেন শাহীন মিয়া।

এরপর শাহীন ওই নারীকে জানান, তার মা দেড় মাস আগে মারা গেছেন। তিনি মায়ের আস্তানায় ওই নারীকে গিয়ে মোমবাতি জ্বালাতে অনুরোধ করেন। ওই নারী এতে সাড়া দিয়ে সরল বিশ্বাসে শাহীনের বাড়িতে গেলে শাহীনসহ আরো তিন যুবক তার মুখ বেঁধে ধর্ষণ করেন। পরে তিনি এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় রোববার সকালে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের উথারিয়াপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।