রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ চরমপন্থী নেতা গ্রেফতার


প্রকাশিত: ০৬:৫২ এএম, ০৩ অক্টোবর ২০১৫

রাজবাড়ীর পাংশায় চরমপন্থী ও সর্বহারা নেতা অমল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলি জামান (৪০) ও তার সহযোগী ইদ্রিস বিশ্বাসকে (২৫) ৬টি আগ্নেয়াস্ত্র ও ৭ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পাংশার  বহলাডাঙ্গা হাইস্কুলের দক্ষিণ পাশের পুকুর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ লাইন্স ড্রিল শেড এ ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার হওয়া আলি জামান পাংশা উপজেলার বহলাডাঙ্গা এলাকার মৃত আজাহার মন্ডল ও ইদ্রিস বিশ্বাস একই উপজেলার খামারডাঙ্গা এলাকার আলিমুজ্জামানের ছেলে।

এদিকে, ডিবি পুলিশের দুঃসাহসিক সফলতায় পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ডিবি টিমকে নগদ ২০ হাজার টাকা পুরস্কার দেন।

রাজাড়ী পুলিশ সুপার জিহ্দাুল কবির পিপিএম জানান, ডিবি পুলিশের এসআই নিজামউদ্দিন, কামাল হোসেন ভূঁইয়া, এএসআই হিরন কুমার বিশ্বাস, ফকির হাসানুজ্জামানসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে বহলাডাঙ্গা হাইস্কুলের দক্ষিণ পার্শ্বের পুকুর পাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আলি জামানের নামে পাংশা থানাসহ আশপাশের থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

রুবেলুর রহমান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।