অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগ


প্রকাশিত: ১০:০৬ পিএম, ০২ অক্টোবর ২০১৫

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফয়সাল (১৭) নামে এক যুবককে অপহরণ করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগ পাওয়া গেছে। পরিকল্পিতভাবে স্থানীয় একটি সঙ্গবদ্ধ চক্র ফয়সালকে অপহরণ করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) সকালে ফতুল্লার ইসদাইর এলাকা হতে অপহরণ হয় ফয়সাল। সে ইসদাইর এলাকার আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় অপহ্নত ফয়সালের বড় ভাই ইরাক হোসেন রনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অপহ্নত ফয়সালের বাবা আবুল হোসেন জাগো নিউজকে জানান, তার ছেলে ফয়সাল মেকানিক্যালের কাজ করে। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করার জন্য ঘর থেকে বের হয়। তারপর থেকে সে নিখোঁজ হয়। পরে দুপুরে অপরণকারী চক্রের এক সদস্য তার ব্যবহৃত মোবাইল থেকে তার বড় ছেলে ইরাক হোসেন রনির মোবাইলে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। তার কিছুক্ষণ পর অপহরণকারী চক্রের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে ফয়সালের কোন হদিস না পেয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

আবুল হোসেন আরো জানান, স্থানীয় একটি সঙ্গবদ্ধ চক্র পরিকল্পিতভাবে ফয়সালকে অপহরণ করে মুক্তিপণ দাবি করছে।
    
ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার এএসআই ফাতেমা আক্তার অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করে জাগো নিউজকে জানান, ফয়সাল নামে এক যুবককে অপহরণের পর মোবাইলে মুক্তিপণ দাবি করেছে। আর অভিযোগের বিষয়টি একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শাহাদাৎ হোসেন/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।