একই সাথে দুই বোনের আত্মহত্যা


প্রকাশিত: ০৭:২৫ পিএম, ০২ অক্টোবর ২০১৫

দিনাজপুরের হাকিমপুরের আমেনা বেগম (২২) ও জেসমিন আরা (১৬) নামে দুই বোন একই সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত আমেনা বেগম ও জেসমিন আরা উপজেলার হিলির বোয়ালদাড় গ্রামে আইনুল হকের মেয়ে।

শুক্রবার রাত ৮টায় পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে। এর আগে বিকেল সাড়ে ৫টায় বাড়ির শয়ন কক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করে তারা।

হাকিমপুর থানার এ এস আই মো. আবু সাইয়ুম জানান, শুক্রবার বিকেলে পারিবারিক কলহের জের ধরে তারা দু’বোন একই ঘরে এক সাথে রশি দিয়ে ঘরের বর্গার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আমেনা বেগম একই গ্রামের আমিনুল ইসলাম এর স্ত্রী ও জেসমিন আরা বোয়ালদাড় উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাকিমপুর থানার ওসি মো. মোকলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


এমদাদুল হক মিলন/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।