ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬৫ কি.মি. দীর্ঘ যানজট


প্রকাশিত: ০১:৪৬ পিএম, ০২ অক্টোবর ২০১৫

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৬৫ কিলোমিটার মহাসড়ক জুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। ফলে যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মহাসড়কের বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

হাইওয়ে এলেঙ্গা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট কামরুজ্জামান রাজ জানান, বিকেলে ঢাকামুখী গাড়ির চাপ বেড়ে যাওয়ায় ও মহাসড়কে ছোট ছোট যানবাহনগুলো এলোমেলোভাবে চলাচল করায় এ যানজটের সৃষ্টি হয়েছে। তবে এখন পর্যন্ত কোথাও কোনো দুর্ঘটনার খবর পাওয়া যায়নি। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

Tangail-Janjot

অন্যদিকে, দীর্ঘ যানজটে ভোগান্তিতে পড়েছে কর্মস্থলে ফেরা মানুষ। ঈদের পর গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের চাপ খুব একটা দেখা না গেলেও শুক্রবার দুপুরের পর থেকে মহাসড়কে যানবাহনের তীব্র চাপ লক্ষ্য করা গেছে। বাস-ট্রাকের ছাদে করেও কর্মস্থলে ফিরছে দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলের ২৬ জেলার মানুষ।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।