নিজেকে অন্যরকম উচ্চতায় আবিষ্কার করলাম : চুমকি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ২২ ডিসেম্বর ২০১৯
ছবি : অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মেহের আফরোজ চুমকি এমপি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জীবনে অনেকবার নিজের নাম শুনেছি। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলাম দুবার। একই মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতিও ছিলাম। কিন্তু সাংগঠনিকভাবে পদবি হিসেবে এবারই প্রথম জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে নিজের নাম শুনে নিজেকে অন্যরকম উচ্চতায় আবিষ্কার করেছি। তবে আমি কালীগঞ্জবাসীর দোয়া চাই। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সাংগঠনিকভাবে যে সম্মান দিয়েছেন আমি সে সম্মান রক্ষা করতে চাই।

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীদের শুভেচ্ছা শেষে এসব কথা বলেন তিনি।

চুমকি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো ভুল সিদ্ধান্ত নেন না। আওয়ামী লীগের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটি তার প্রমাণ। কমিটিতে আমাকে মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করেছেন জননেত্রী শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, আওয়ামী লীগ নেতা পরিমল চন্দ্র ঘোষ, এবিএম তারিকুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মেহের আফরোজ চুমকি আওয়ামী লীগের বৃহত্তর ঢাকা জেলার জনপ্রিয় নেতা শহীদ ময়েজউদ্দিন আহমেদের মেয়ে। বাবার মৃত্যুর পর তিনি রাজনীতিতে আসেন। এখন সংসদ সদস্য এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি। চুমকি বর্তমান সরকারের গত দুই মেয়াদে দুবার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। একই মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতিও ছিলেন একবার। এবার আওয়ামী লীগের কাউন্সিলে তিনি মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

আব্দুর রহমান আরমান/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।