সংঘর্ষে নিহত যুবলীগ নেতার দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

কুমিল্লার লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপির দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে যুবলীগ নেতা আনোয়ার হোসেন নিহত হওয়ার পর বর্তমানে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় নামাজে জানাজা শেষে ছালেহপুর গ্রামের পারিবারিক কবরস্থানে নিহত আনোয়ার হোসেনের দাফন সম্পন্ন হয়েছে। এতে এলাকায় সর্বস্তরের লোকজন অংশ নেন। নিহত আনোয়ার হোসেন ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি বলে জানা গেছে।

এর আগে রাস্তায় মোটরসাইকেল চলাচল নিয়ে বিরোধকে কেন্দ্র করে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চলা ওই সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হন। এরপর মঙ্গলবার সকালে ওই যুবলীগ নেতার মৃত্যুর খবরে পার্শ্ববর্তী টঙ্গিরপাড় গ্রামের ১৫/২০ বাড়িঘর-দোকানপাট ভাঙচুর ও লুটপাট চালায় নিহত আনোয়ারের সমর্থকরা।

রাত সোয়া ৯টায় লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জাগো নিউজকে জানান, আনোয়ারের দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার বুধবার সকালে থানায় মামলা দায়ের করবে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে বলেও জানান তিনি।

কামাল উদ্দিন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।