বেনাপোলে প্রকাশ্যে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

যশোরের বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর বাজারে প্রকাশ্যে আওয়ামী লীগ কর্মী আব্দুস সামাদকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সামাদ কাগজপুকুর গ্রামের নসরউদ্দিনের ছেলে। তিনি পেশায় পান ব্যবসায়ী। প্রতিপক্ষের হুমকির ভয়ে দীর্ঘদিন ধরে সামাদ অন্যত্র পালিয়ে ছিলেন।
 
এলাকাবাসী জানান, সন্ধ্যায় পান ব্যবসায়ী ছামাদ কাগজপুকুর বাজারে নিজ দোকানে বসেছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। ব্যবসায়িক দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী ছিলেন বলেও নিশ্চিত করেন তারা।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিষিয়টি নিশ্চিত করে জানান, নিহত সামাদের শরীরে কোপানোর দাগ রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি।

জামাল হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।