মেঘনা থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ১১:৩১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা এক নারীর (২৮) গলিত মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুল সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া খান বাড়ির মেঘনা পাড় থেকে মরদেহটি উদ্ধার করেন।

পুলিশ জাগো নিউজকে জানায়, স্থানীয়রা একটি ভেলজালের সঙ্গে মরদেহটি ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম খানকে খবর দেয়। পরে চেয়ারম্যান চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জাগো নিউজকে জানান, মঙ্গলবার চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া মিতালি-৪ যাত্রীবাহী লঞ্চ থেকে রাত ১১ টায় আমিরাবাদ এলাকায় গেলে এক নারী নদীতে ঝাঁপ দেয়। পরে লঞ্চের লোকজন তাকে উদ্ধার করতে না পেরে তার সঙ্গে থাকা ব্যাগটি নৌ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। এছাড়া রোববার বিকেলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবিতে নারী ও শিশু নিখোঁজ হয়। উদ্ধার হওয়া অজ্ঞাতনামা নারী এই দুইজনের একজন হতে পারে বলে ধারণা করছেন তিনি।

চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জাগো নিউজকে জানান, অজ্ঞাতনামা নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ইকরাম চৌধুরী/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।