ময়মনসিংহে ২ ভাই-বোনের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

ময়মনসিংহ সদর উপজেলার ঘাঘড়া ইউনিয়নের সুহিলা গ্রামের বাড়ির পাশের একটি পুকুর থেকে দুই ভাই-বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এ মরদেহ উদ্ধার করা হয়। এদের মধ্যে শিশু ঐশির বয়স ৫ বছর ও নোমানের বয়স ৫ মাস।

কোতোয়ালী মডেল থানা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুর রশিদ জাগো নিউজকে জানান, অমানবিক এ হত্যাকাণ্ডটি পরিকল্পিত।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, হত্যার রহস্য উদঘাটনে শিশুদের বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

এদিকে ভ্যানচালক বাবা মো. অলিউল্লাহ আবেগাপ্লুত কণ্ঠে জানান, গত রাতে ঐশি ছিল তার দাদীর সঙ্গে এবং নোমান ছিল তার মায়ের সঙ্গে। রাত ১২টার দিকে তিনি বাড়ি ফিরে দেখেন মা ও দাদী ঘুমিয়ে আছে। কিন্তু শিশু দুটি বিছানায় নেই। এ সময় তার চিৎকারে সবাই ঘুম থেকে উঠে অনেক খোঁজাখুঁজির পরও তাদের খুঁজে পায় না তারা। পরে ভোর বেলা শিশু দুটির মরদেহ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। মঙ্গলবার সকালে কোতোয়ালী থানার পুলিশ শিশু দুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আতাউল করিম খোকন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।