চট্টগ্রামে চলছে ঢিলেঢালা হরতাল


প্রকাশিত: ০৬:২৪ এএম, ২৬ অক্টোবর ২০১৪

চট্টগ্রামে সম্মিলিত ইসলামী দলসমূহের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে ঢিলেঢালাভাবে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে সব রকমের পরিস্থিতি মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এলাকা ও জেলায় প্রায় ৬ হাজার অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে।

সরজমিনে দেখা যায়, সকালের দিকে অফিস-আদালতে যেতে লোকজনের যানবাহনের একটু অসুবিধা হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাস, হিউম্যান হলার, অটোরিকশাসহ বিভিন্ন গণপরিবহন চলাচলে সব স্বাভাবিক হয়ে উঠেছে। দোকানপাট খুলতে শুরু করেছে। বন্দরে কন্টেইনার উঠানামা চললেও পরিবহন বন্ধ রয়েছে। ট্রেন ও বিমানের সিডিউল বরাবরের মতো অপরিবর্তিত রয়েছে।

সিএমপির উপ-কমিশনার মাসুদ-উল হাসান জানান, নগরীর কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা এখনও ঘটেনি। তবে হরতালে নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি ৬ প্লাটুন বিজিবি সদস্য মাঠে নামান হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।