শার্শায় কলেজছাত্রীকে উত্যক্ত করায় বখাটের কারাদণ্ড


প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

যশোরের শার্শায় এক কলেজছাত্রীকে উত্যক্ত করার দায়ে জহুরুল ইসলাম (২২)  নামের এক বখাটেকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে উপজেলার ডিহি ইউনিয়নে এ ঘটনা ঘটে। জহুরুল ডিহি ইউনিয়নের দড়ি দূর্গাপুর গ্রামের সাইদুলের পুত্র।

জানা গেছে, ইউনিয়নের সাড়াতলায় অবস্থিত বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ ডিগ্রি কলেজের এক ছাত্রীকে জহুরুল বিভিন্ন সময় কলেজে যাওয়ার পথে উত্যক্ত ও মোবাইল ফোনে প্রেম নিবেদনের জন্য কুপ্রস্তাব দিতো।

পরে ওই ছাত্রীর অভিভাবক বিষয়টি জানতে পেরে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বুলবুল আহম্মেদকে লিখিত অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে জহুরুলকে বাড়ি থেকে আটক করে শার্শা থানায় নিয়ে আসেন।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের সামনে আনা হয়। ম্যাজিস্ট্রেটের সামনে ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে একমাসের কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট আব্দুস সালাম।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দণ্ডিত জহুরুলকে জেল হাজতে পাঠানো হয়েছে।

জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।