চট্টগ্রামে টেম্পু বাহিনীর সদস্য সোহাগ গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৭:২৬ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

চট্টগ্রামে টেম্পু বাহিনীর সদস্য নুরুন্নবী সোহাগ (২৭) কে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আহত হয় সোহাগ। এসময় পুলিশ একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার চান্দগাঁও থানার শ্যামলী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। সোহাগ নগরীর একজন চিহ্নিত সন্ত্রাসী বলেও পুলিশ জানায়। গুলিবিদ্ধ সোহাগকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে পুলিশের দাবি সোহাগকে গ্রেফতার অভিযানের সময় তার অনুসারী সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির সময় আহত হয় সোহাগ। নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সোহাগের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১০ থেকে ১২টি মামলা আছে বলেও জানান তিনি।

পুলিশের একটি সূত্র জানায়, শ্যামলী আবাসিক এলাকায় সোহাগ তার কয়েকজন অনুসারী সন্ত্রাসীকে নিয়ে আড্ডা দিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোহাগকে ধরার জন্য সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে সোহাগ পায়ে গুলিবিদ্ধ হয়।

এ সময় উভয়পক্ষে তিন থেকে চার রাউন্ড গুলি বিনিময় হয়েছে বলে উপ কমিশনার পরিতোষ ঘোষ জানান।

এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।