সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪


প্রকাশিত: ০৬:১১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

সুনামগঞ্জের ছাতকে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। বুধবার ভোরে গোবিন্দগঞ্জ-ছাতক সড়কের কালারোকা নামক স্থানে একটি অটোরিকশাকে পণ্যবাহী দ্রুতগতির ট্রাক চাপা দিলে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সকলেই সিএনজি চালিত আটোরিকশার যাত্রী।

নিহতরা হলেন, দোয়ারাবাজার বুঝনাগ্রামের মুহিবুর রহমান, জামালগঞ্জে হরি দাশ ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার জগন্নাথ গ্রামের জলি রাণী। অপর নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোবিন্দগঞ্জ থেকে ছাতকগামী একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে কালারোকা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক চাপা দেয়। এতে আটোরিকশায় থাকা চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিক সুজা মামুন জাগো নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানান ওসি।
    
ছামির মাহমুদ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।