গাজীপুরে ছাত্রী ধর্ষণের ঘটনায় নারী গ্রেফতার


প্রকাশিত: ০৪:৩০ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

গাজীপুর মহানগরীর হাজিবাগ এলাকায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণের অভিযোগে এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। সোমবার বিকেলে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন ভোলার লালমোহন থানার পাংগাসিয়া গ্রামের আবু তাহেরের ছেলে শরীফ ও তার সহযোগী হাজিবাগ এলাকার মৃত আরজু মিয়ার মেয়ে সোহানা (১৮)।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, হাজিবাগ এলাকায় স্থানীয় এক আইনজীবীর গাড়ির চালক শরীফ। গত শুক্রবার জুমার নামাজের সময় সোহানার সহযোগিতায় শরীফ ওই ছাত্রীটিকে পাশের একটি বাসায় ডেকে আনে। পরে ওই বাসার দোতলার একটি কক্ষে ছাত্রীকে ধর্ষণ করে।

ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। সোমবার বিকেলে স্থানীয়রা কৌশলে শরীফকে আটক করে থানার খবর দিলে পুলিশ তাকে ও তার সহযোগীকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আমিনুল ইসলাম/এমএএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।