রায়পুরায় বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত


প্রকাশিত: ০১:২৬ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুস ছাত্তার (৫০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার বিকেল ৩ টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার পুকুরমারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুস ছাত্তার রায়পুরা থানার কনস্টেবল ছিলেন। তিনি কিশোরগঞ্জের বাসিন্দা।

পুলিশ জানায়, রায়পুরা থানা পুলিশের একটি দল সোমবার সকাল থেকে ঢাকা-সিলেট মহাসড়কের পুকুরমারায় টহল দিচ্ছিলেন। বিকেল ৩টার দিকে সিলেট থেকে ঢাকাগামী রূপসী বাংলা (ঢাকা মেট্রো ব-১৪-৪৫০৮) নামে একটি যাত্রীবাহী বাস পুলিশের টহল দলের সদস্য আব্দুস ছাত্তারকে ধাক্কা দিয়ে চলে যায়।

পরে আহত পুলিশ কনস্টেবল আব্দুস ছাত্তারকে পার্শ্ববর্তী ভৈরবের আবেদিন হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নারায়ণপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রীবাহী বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়।

রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার (পিপিএম) জাগো নিউজকে জানান, নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

সঞ্জিত সাহা/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।