রায়পুরে শ্বশুরবাড়িতে ডেকে জামাইকে পিটুনি


প্রকাশিত: ০৮:৫৪ এএম, ১৯ সেপ্টেম্বর ২০১৫

লক্ষ্মীপুরের রায়পুরে বাড়িতে দাওয়াত দিয়ে ডেকে জামাইসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে শ্বশুর পক্ষের লোকজন। এ ঘটনায় শনিবার সকালে রায়পুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরমোহনা ইউনিয়নের তুলাতলি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতরা জানায়, উপজেলার রাখালিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে হুমায়ুন কবির দেড় বছর আগে পার্শ্ববর্তী তুলাতলী গ্রামের শফি উল্যার মেয়ে রুবি আক্তারকে বিয়ে করেন। এরপর থেকে রুবি বেপরোয়াভাবে চলাফেরা করে আসছে। সম্প্রতি তারা রাখালিয়া বাজারে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

এদিকে, পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমানিল্য হয়। শুক্রবার সকালে রুবি তার বাবা বাড়িতে গিয়ে স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের সদস্যদের দাওয়াত দেয়। হুমায়ুন পরিবারের লোকজনকে নিয়ে ওই বাড়িতে গেলে শ্বশুর শফি উল্যা ও শ্যালক রুবেল মেহমানদের ওপর অতর্কিত হামলা করে।এতে হুমায়ুন, তার মা শুরশিদা বেগম, চাচি লাকি আক্তার আহত হয়।

হুমায়ুন কবির বলেন, বাড়িতে দাওয়াত দিয়ে নিয়ে পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা করা হয়েছে। এখন তারা উল্টো আমাদের বিরুদ্ধে মামলার হুমকি দিচ্ছে। বিষয়টি জনপ্রতিনিধি ও পুলিশকে জানানো হয়েছে।

অভিযোগ অস্বীকার করে হুমায়ুনের শ্বশুর শফি উল্যা জানান, যোগাযোগ না করেই মেহমান নিয়ে বাড়িতে আসায় তার ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে।

এ ব্যাপারে রায়পুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা আনোয়ার জাগো নিউজকে বলেন, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের নোটিশ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।