রামগঞ্জে ডাকাতির অভিযোগে অস্ত্রসহ ৪ জন আটক


প্রকাশিত: ০২:৩০ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৫

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চাঙ্গিরগাঁও গ্রামের হরেন্দ্র কুমার শীলের বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্থরা অভিযোগ করেন।

এদিকে ডাকাতির খবরে পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে। পুলিশের দাবি, আটকরা পেশাদার ডাকাত। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, ছয় রাউন্ড গুলি, দা, ছুরি, চাপাতিসহ কয়েকটি ডাকাতির সরঞ্জাম এবং দুইটি স্বর্ণের চুড়ি ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ডাকাতির শিকার হরেন্দ্র কুমার শীল ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাউসার বাদী হয়ে শুক্রবার দুপুরে থানায় আলাদা দুটি মামলা দায়ের করেছেন।

আটকরা হলেন, উপজেলার পূর্ব চণ্ডিপুরের সুরেরবাগ গ্রামের মৃত ওহিদ উল্যার ছেলে কাশেম, কালুপুর গ্রামের মৃত রহিম বক্করের ছেলে হোসেন, সোনাপুর গ্রামর  কামাল হোসেনের ছেলে  মামুন ও পশ্চিম কাজিরখির গ্রামের মৃত আবু ছায়েদের ছেলে খোরশেদ আলমকে অস্ত্রসহ আটক করা হয়। পুলিশ জানিয়েছে, তাদেরকে উপজেলার চণ্ডিপুর, পদ্মাবাজার ও কালুপুর গ্রামে আলাদা অভিযান চালিয়ে আটক করা হয়।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জাগো নিউজজেক বলেন, আটকরা পেশাদার ডাকাত। তাদের প্রত্যেকের বিরুদ্ধে থানায় আগেরও একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় ডাকাতির শিকার হরেন্দ্র কুমার শীল ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাউসার বাদী হয়ে থানায় আলাদা দুটি মামলা দায়ের করেছেন।

কাজল কায়েস/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।