নড়াইলে দুই সাংবাদিককে পেটালেন জুয়াড়িরা


প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

নড়াইলের খড়ড়িয়ায় নৌকাবাইচকে কেন্দ্র করে বসা জুয়া খেলার ছবি তুলতে গিয়ে দু’জন সাংবাদিক গণপিটুনির শিকার হয়েছেন। আহত সাংবাদিকরা হলেন এসএ টেলিভিশনের নড়াইল প্রতিনিধি অাব্দুস সাত্তার ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নড়াইল প্রতিনিধি মুন্সি আসাদুর রহমান। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করেছে। বৃহস্পতিবার বিকেলে জেলার কালিয়া উপজেলার খড়রিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান, খড়রিয়া গ্রামবাসীর আয়োজনে স্থানীয় বাজার সংলগ্ন চিত্রা নদীতে বৃহস্পতিবার বিকেলে নৌকাবাইচ প্রতিযোগিতা চলছিল। এ বাইচকে কেন্দ্র করে খড়ড়িয়া বাজারের আশে পার্শ্বে জুয়ার আসর বসে। সেখানে কিশোরসহ বিভিন্ন বয়সের মানুষ জুয়া খেলছিল। বিকেল সাড়ে ৫টার দিকে সাংবাদিক আব্দুস সাত্তার ও আসাদুর রহমান এ জুয়া খেলার ছবি তুলতে গেলে জুয়াড়িরা বাধা দেয়।

এ সময় তারা সাংবাদিকদের ক্যামেরা, ল্যাপটপ ও মোবাইল ছিনিয়ে নেয় এবং গণপিটুনি দিয়ে খড়রিয়া মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রাখে। পরে কালিয়া থানা ও স্থানীয় পেড়লি ফাঁড়ির পুলিশ সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তির করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত গাইন বলেন, নৌকাবাইচ প্রতিযোগিতা উপলক্ষে খড়ড়িয়া বাজারে মেলা বসে। মেলায় জুয়া খেলা চলছিল কি-না জানা নেই। তবে সাংবাদিকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া ক্যামেরা, মোটরসাইকেল, মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে খড়ড়িয়া গ্রামের মৃত রুহুল আমিন সিকদারের ছেলে রবিউল সিকদারকে আটক করা হয়েছে।

নড়াইলের পুলিশ সুপার সরদার  রকিবুল ইসলাম বলেন, সাংবাদিকদের খোয়া যাওয়া ল্যাপটপ, ক্যামেরা ও মোবাইল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হলে পুলিশ সব ধরনের সহোযোগিতা করবে।

হাফিজুল নিলু/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।