মহাসড়ক যানজটমুক্ত রাখতে অবৈধ স্থাপনা উচ্ছেদ


প্রকাশিত: ০২:৪০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

আসন্ন ঈদে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক যানজটমুক্ত ও ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কের দুই পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার মির্জাপুর উপজেলা সহকারী কমশিনার (ভূমি) ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সেলিম রেজার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ অভিযান অব্যাহত চলে।

মহাসড়কের মির্জাপুর উপজেলার ক্যাডেট কলেজ এলাকা থেকে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। এ সময় মহাসড়কের দুই পাশের দোকান পাটসহ অসংখ্য স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানকালে মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন, গোড়াই ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আদিলুর রহমান খান, সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদলতের বিচারক মো. সেলিম রেজা বলেন, মহাসড়ক যানজটমুক্ত রাখতে এবং ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কের জামুর্কী থেকে গোড়াই ক্যাডেট কলেজ পর্যন্ত দুই পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আর এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এস এম এরশাদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।