এনাম মেডিকেলে আবারও ডেঙ্গু রোগীর মৃত্যু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:০০ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৯

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত আরও এক রোগীর মৃত্যু হয়েছে। তার নাম খাদিজা বেগম। স্বামী হাবিবুর রহমান আশুলিয়া স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক।

শনিবার দিবাগত মধ্য রাতে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে শনিবার বিকেলে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়।

হাবিবুর রহমান জানান, পরিবার নিয়ে তিনি সাভার পৌর এলাকার ছায়াবিথী এলাকায় ভাড়া থাকতেন। গত ২৬ আগস্ট স্ত্রী খাদিজা বেগম জ্বরে আক্রান্ত হলে প্রথমে স্থানীয় সুপার ক্লিনিকে চিকিৎসা নেন। পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়লেও শারীরিক অবস্থা তুলনামূলক ভালো থাকায় হাসপাতালে ভর্তি না করে বাসায় নিয়ে যাওয়া হয়।

তিনি বলেন, পরবর্তীতে শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে অবস্থার অবনতি হলে দ্রুত এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে সে মারা যায়। পরে মরদেহ গ্রামের বাড়ি পিরোজপুরে নিয়ে দাফন করা হয়েছে।

আল-মামুন/এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।