আত্মীয়কে ডাক্তারের কাছে নেয়ার পথে প্রাণ হারালেন নারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ৩১ আগস্ট ২০১৯
প্রতীকী ছবি

রাজশাহীতে ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন সীমা বেগম (২৬) নামে সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মানিকদিয়াড় গ্রামের আলমের স্ত্রী। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাঘা উপজেলার বাঘা-ঈশ্বরদী সড়কের বানিয়াপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও তিন যাত্রী।

জানা গেছে রাজশাহীতে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার অসুস্থ নয়ন আহমেদকে (২০) নিয়ে সিএনজি চালিত অটো রিকশায় যাচ্ছিলেন তার আত্নীয় সীমা বেগম (২৬), মোহন আলী (২৩) ও রনি আহমেদ (২০)।

কিন্তু তারা রাজশাহী পৌঁছানোর আগেই বাঘা-ঈশ্বরদী সড়কে ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অটো রিকশার। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর, সীমা, রনি ও নয়নকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথিমধ্যে মারা যান সীমা।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) মানিক উদ্দীন। তিনি বলেন, দুর্ঘটনার পর ভটভটি ফেলে পালিয়েছেন চালক, সেটি জব্দ করা হয়েছে। এছাড়া মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, বেপরোয়া গতির পণ্যবাহী ভটভটিটি রাজশাহীগামী সিএনজি অটোরিকশাকে সামনা সামনি সজোরে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। পরে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে এক নারী মারা গেছেন। চালকসহ চারজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফেরদৌস সিদ্দিকী/এমএমজেড/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।