লঞ্চে ২ বোনের শ্লীলতাহানি : ৪ বখাটে আটক


প্রকাশিত: ০৩:৫৪ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৫

বরিশাল-ঢাকা রুটের যাত্রীবাহী কীর্তনখোলা-২ লঞ্চে কলেজছাত্রী ও তার বোনকে শ্লীলতাহানির অভিযোগে ৪ বখাটেকে আটক করেছে পুলিশ। শ্লীলতাহানির প্রতিবাদ করতে গিয়ে বখাটেদের হামলায় আহত যুবক মাসুমকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলেন, বরিশাল নগরীর কালিবাড়ি রোড এলাকার বাসিন্দা মাইকেলের ছেলে ম্যাক্সওয়েল, কাউনিয়া ব্রাঞ্চ রোডের নুরুজ্জামানের ছেলে আহমিদ ও ফকিরবাড়ি এলাকার বাসিন্দা জসীম মিয়ার ছেলে রাব্বি ও রাজিল।

বখাটেদের হামলায় আহত যুবক মাসুম কুষ্টিয়া জেলার আলামপুর গ্রামের আজাহার আলীর ছেলে ।

বরিশাল কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, এইচএসসি পরীক্ষার ফলাফল পেয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দেয়ার জন্য এক ছাত্রী ও তার বোন ঢাকায় যান। ঢাকা থেকে কীর্তনখোলা-২ লঞ্চের কেবিনযোগে বরিশালে ফিরছিলেন। রাত ৩টার দিকে ছাত্রী ও তার বোন টয়লেটে যাওয়ার জন্য কেবিন থেকে বের হতে চাইলে বখাটেরা  জোরপূর্বক কক্ষের ভেতরে টেনে নেয়ার চেষ্টা চালায় এবং তাদের শ্লীলতাহানি ঘটায় ।

এ সময় ধস্তাধস্তির শব্দে পাশের চেয়ারে বসে থাকা যাত্রী মাসুদ বখাটেদের বাধা দেয়। এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে মাসুদকে মারধর করে। পরে লঞ্চের মাস্টার ও আনসারা এসে তিন বখাটেকে আটক করে।

তিনি আরো জানান, বুধবার সকালে লঞ্চ বরিশালের ঘাটে ভিড়লে আবার বখাটেরা মিলে মাসুদকে মারধর করে। এক পর্যায় ওই দুই বোনের ওপর হামলা চালাতে গেলে স্থানীয়রা ধাওয়া করে অপর একজনকে আটক করে পুলিশের দেয়।

এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য ৪ বখাটেকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সাইফ আমীন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।