যশোর পৌর মেয়র মারুফ জামিনে মুক্ত


প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

যশোর পৌরসভার মেয়র ও নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম মারুফ জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার দুপুরে যশোর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ১২ আগস্ট নাশকতাসহ একাধিক মামলার আসামি পৌর মেয়রসহ জেলা বিএনপির কয়েকজন নেতা যশোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান। সেই সময় আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু জানান, গত সপ্তাহে পৌর মেয়র মারুফুল ইসলামসহ জেলা বিএনপির পাঁচ নেতার জামিন মঞ্জুর করে হাইকোর্ট।

রোববার (১৪ সেপ্টেম্বর) ওই জামিনের কপি যশোর কেন্দ্রীয় কারাগারে পৌঁছালে বিএনপির চার নেতা জামিনে মুক্তি পান। তবে পৌর মেয়র মারুফুল ইসলামের জামিন সংক্রান্ত কাগজপত্রে ত্রুটি থাকায় তিনি ওই দিন তাকে মুক্তি দেয়া হয়নি। পরবর্তীতে কাগজপত্র সংশোধন হয়ে আসলে মঙ্গলবার তিনি মুক্তি পান।

মিলন রহমান/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।