শার্শায় জুয়েলারিসহ একাধিক দোকানে চুরি


প্রকাশিত: ০২:১৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

যশোরের শার্শা উপজেলার পাকশিয়া বাজারে সোমবার রাতে একটি সোনার দোকানসহ একাধিক দোকানে চুরি সংঘটিত হয়েছে।

জানা গেছে, সোমবার রাতে চোরেরা আকাশ বৃষ্টি জুয়েলার্স থেকে ছয় ভরি সোনা, ১৫০ ভরি রূপা চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লাখ টাকা। এসময় তারা ক্যাশে থাকা ১১ হাজার টাকাও নিয়ে যায়।

একই রাতে রবিউল স্টোর থেকে দামি সিগারেট ও নগদ টাকাসহ ৪১ হাজার টাকার মালামাল চুরি হয়। এ নিয়ে একমাসে এই বাজারে আট বার চুরির ঘটনা ঘটলো। এরমধ্যে আশাদুলের বিকাশের দোকান থেকে নগদ ৭০ হাজার টাকা, মোক্তারের কসমেটিক দোকান থেকে নগদ ১২ হাজার টাকা, দুলালের মুদি দোকান থেকে ২০ হাজার টাকার মালামাল, আলি মিয়ার মুদি দোকান থেকে ১৫ হাজার টাকার মালামাল, শিমুলের দোকান থেকে আনুমানিক আট হাজার টাকার ডিজেল, মুস্তাফিজুরের ফার্নিচারের দোকান থেকে চুরি হয়েছে মোটর মেশিন।

এদিকে, এক মাসে এতগুলো চুরি সংঘটিত হওয়ায় বাজারের ব্যবসায়ীরা উদ্বিগ্ন। এলাকাবাসী বলছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার না থাকায় এতগুলো চুরি হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

মো. জামাল হোসেন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।