বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২


প্রকাশিত: ০১:১১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজ্জাকের মোড় এলাকার রয়না ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ইনচার্জ ফুয়াদ রুহানী জানান, দুপুরে ঢাকা থেকে রাজশাহীগামী একতা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৮১৩৯) একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা গম বোঝাই ট্রাকের (রাজ মেট্রো ট ১১-০১৬৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালক বগুড়া সারিয়াকান্দির আব্দুস সামাদ (৫২) ও অপর এক নারী যাত্রী (১৮) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো ২০ জন আহত হয়েছেন।  

আহতদের মধ্যে তানিয়া, সাথী, তার মেয়ে ঐশী ও ছেলে সোহান, রোজিনা, জুলফিকার আলী ভূট্টু, জিনিয়া, কবীর, লিজা, রিতা, রবিউল, মামুন, মাসুদ, মরিয়ম, মৌসুমী ও রুমীকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হলেও পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে নিয়েছে। এতে মহাসড়কের যান চলাচল পুনরায় শুরু হয়।  

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দিন বাসের চালক ও এক কিশোরী নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, দুপুরের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ঢাকা থেকে রাজশাহীগামী একতা পরিবহন সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসচালক ও এক কিশোরী নিহত হন। আহত ২০ জনকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।