ডেঙ্গুতে নাটোরের মেধাবী ছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ১০:০৪ পিএম, ০৯ আগস্ট ২০১৯

নাটোরের বড়াইগ্রামের সেন্ট যোশেফস স্কুল অ্যান্ড কলেজের মেধাবী ছাত্র সুকান্ত রোজারিও (১৯) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার সকালে ঢাকাস্থ শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার বনপাড়া ছাতিয়ানগাছা গ্রামের মৃত সুনীল রোজারিও’র একমাত্র সন্তান।

বনপাড়া খ্রিস্টান ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান ও সেন্ট যোশেফস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক বাবলু রেনেতোস কোড়াইয়া জানান, সুকান্ত এবারের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি গ্রহণের জন্য ঢাকায় গিয়েছিল এবং ফার্মগেট এলাকায় আত্মীয়ের বাসায় অবস্থান করছিল। গত এক সপ্তাহ যাবত ডেঙ্গু জ্বরে ভুগে অবশেষে তার মৃত্যু হয়। সুকান্ত তিন-বোনের একমাত্র ভাই ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন বলেন, লাশ ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আনা হয়েছে। তিনি নিজে গিয়ে মৃতের আত্মীয় স্বজনকে সান্ত্বনা জানিয়ে এসেছেন। তবে নাটোরের সিভিল সার্জন ইসাহাক আলী জানান, তিনি এ বিষয়ে কিছু জানেন না।

রেজাউল করিম রেজা/এমএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।