ছোট ভাইয়ের সঙ্গে বাগবিতণ্ডার সময় বড় ভাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ০৭ আগস্ট ২০১৯
ফাইল ছবি

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের সঙ্গে বাগবিতণ্ডার সময় বড় ভাই ইসহাক আলী মোড়লের (৪৫) মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ইসহাক আলী মোড়ল যুগিপুকুরিয়া গ্রামের সৈয়দ আলী মোড়লের ছেলে। তিনি পেশায় একজন ট্রাক ড্রাইভার।

তার স্ত্রী তানজিলা জানান, একটি ছোট দোকান নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার বিকেলে ওই দোকান নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। হঠাৎ ইসহাক মোড়ল ঘরের দরজার কাছে মেয়ের ওপর উল্টে পড়ে যায়। তাৎক্ষণিক তাকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জাগো নিউজকে বলেন, ছোট ভাই অসীমের সঙ্গে বাগবিতণ্ডার একপর্যায়ে মেয়ের ওপর উল্টে পড়ে যান ইসহাক মোড়ল। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জিজ্ঞাসাবাদে পরিবারের সকল সদস্য একই কথা বলেছেন। এছাড়া ইসহাকের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ঝগড়ার এক পর্যায়ে স্ট্রোক করে তিনি মারা গেছেন।

আকরামুল ইসলাম/আরএআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।