গাজীপুরে ছাত্রলীগের মশকনিধন কর্মসূচি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:২৬ এএম, ০৭ আগস্ট ২০১৯

ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালিত হয়েছে গাজীপুরে। জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী রুবেল সরকারের নেতৃত্বে জেলার মৌচাক, সফিপুর, কোনাবাড়িতে এ কর্মসূচি পালিত হয়।

southeast

এতে গাজীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, সদস্য মাসুদ পারভেজ, এ কে এম শিশির, কালিয়াকৈর ডিগ্রি কলেজ শাখা সাধারণ সম্পাদক অনিক খানসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

southeast

মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ করেন তারা। এছাড়া কর্মসূচিতে যোগ দেয়া সকলেই বিভিন্ন স্থান পরিষ্কার-পরিচ্ছন্নতায় অংশ নেন।

southeast

রুবেল সরকার বলেন, মানবতার মানসকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেঙ্গু মোকাবিলায় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, সকলের সার্বিক সহযোগিতায় ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব এবং যেকোনো সংকটময় অবস্থায় ছাত্রলীগ পাশে থাকবে। ডেঙ্গু প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে।

বিএ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।