পুলিশ দেখে দৌড়, ডোবায় পড়ে মৃত্যু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০৬ আগস্ট ২০১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে লিটন (৩০) নামে এক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামির পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ময়লা পানির ডোবায় পড়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। লিটন পুনর্বাসন কেন্দ্র এলাকার আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লিটন একজন মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি লিটন মঙ্গলবার দুপুরে চনপাড়া এলাকায় অবস্থান করছিল বলে পুলিশের কাছে সংবাদ আসে।

পরে চনপাড়া পুলিশ ফাঁড়ির এসআই শামিম আল-মামুনসহ একদল পুলিশ লিটনকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করে। এ সময় লিটন পুলিশ আসার টের পেয়ে দৌড়ে পালাতে গিয়ে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ময়লা পানির ডোবায় লাফ দেয়। এতে লিটন পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেলে লিটনের মরদেহ উদ্ধার করে ডেমরা ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চনপাড়া পুলিশ ফাঁড়ির এসআই শামিম আল-মামুন বলেন, তিন আগেও ওয়ারেন্টভুক্ত আসামি লিটনকে গ্রেফতার করতে গেলে পালিয়ে যায়। মঙ্গলবার পুলিশ দেখা মাত্রই দৌড়ে ময়লা পানির ডোবায় লাফ দেয় লিটন। পরে সেখানেই তার মৃত্যু হয়। তার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মীর আব্দুল আলীম/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।