ট্রাকচাপায় যুবক নিহত


প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

মাগুরা সদর উপজেলার ভিটাসাইর এলাকায় ট্রাকচাপায় আসাদুজ্জামান জুয়েল (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত জুয়েল শহরতলীর শান্তিবাগ এলাকার মো. আতিয়ার রহমানের ছেলে। সোমবার রাত ৮টার দিকে মাগুরা-যশোর সড়কে এ ঘটনা ঘটে।

মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন জাগো নিউজকে জানান, রাত ৮টার দিকে মাগুরা-যশোর সড়কের ভিটাসাইর এলাকায় নাহার তেল পাম্পের সামনে রাস্তা পার হতে গেলে যশোর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (যশোর ট-১১-২০৫০) ওই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় অপর মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান গুরুতর আহত হন।

পরে মিজানুরকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত মরদেহ ও ঘাতক ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে ট্রাক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আরাফাত হোসেন/এআরএ/আরআ্ইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।