মুখে কসটেপ লাগানো অবস্থায় শিশু মিনহাজ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০৫ আগস্ট ২০১৯

লক্ষ্মীপুরে ঘুমন্ত বাবা-মা'র পাশ থেকে অপহরণ হওয়া শিশু মিনহাজকে মুখে কসটেপ লাগানো অবস্থায় প্রায় ১৩ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামের একটি ঝোঁপ-ঝাড় থেকে তাকে উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ঘটনাটি পুলিশ প্রশাসনসহ সর্বত্র ছড়িয়ে পড়লে দুর্বৃত্তরা শিশুটির মুখে কসটেপ লাগিয়ে ফেলে রেখে পালিয়ে গেছে।

সোমবার দুপুর আড়াইটার দিকে শিশু মিনহাজকে ঝোঁপ-ঝাড়ের মধ্যে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে শিশুটিকে উদ্ধার করে মা কহিনুর আক্তারের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ। শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার আনুমানিক রাত ১টার দিকে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামের এলাহি বক্স মাঝি বাড়ি থেকে দুর্বৃত্তরা মামুন হোসেনের ছোট্ট ছেলেকে অপহরণ করে নিয়ে যায়। তারা কৌশলে দরজা খুলে ঘরে ঢুকে এ ঘটনা ঘটায়। রাত ২টার দিকে ঘুম ভেঙে গেলে শিশুটিকে পাশে দেখতে পায়নি মা। পরে শিশুটিকে ফিরে পেতে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে সোমবার সকালে ওই বাড়িতে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন, সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ও লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু পাটয়ারী পরিদর্শন করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, মুখে কসটেপ লাগানো অবস্থায় শিশুটিকে উদ্ধার হয়েছে। তাকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি।

কাজল কায়েস/এমএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।