পাঁচ কোটি টাকার কোকেনসহ তিন সন্ত্রাসী আটক


প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

যশোর শহরতলীর ঝুমঝুমপুর এলাকা থেকে পাঁচ কোটি টাকার কোকেন ও অস্ত্রসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুরে চান্দের মোড়স্থ একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৭০ গ্রাম কোকেন, ইয়াবা সেবনের ২০টি কাঠি, তিনটি পিস্তল, একটি ম্যাগজিন, ৭০০ গ্রাম বোমা তৈরির স্প্লিন্টার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন, যশোর শহরের বকচর এলাকার মেজবাউল ইসলাম (৩০) ও শহরতলীর ঝুমঝুমপুর এলাকার সুমন (২৮) এবং খুলনার শহরের খালিশপুর এলাকার ইমরান সবুজ (২৬)।

সোমবার বিকেলে র‌্যাব যশোর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে জানানো হয়, র‌্যাব-৬ এর একটি দল দুপুরে চান্দের মোড়ের তুষার ইমরান নামে এক ব্যক্তির বাড়ি ঘিরে ফেলে। এ সময় বাড়ির পিছনের জানালা ভেঙে দুইজন পালাতে গেলে তাদের আটক করা হয়। পরে বাড়ির ভিতর থেকে আরেকজনকে আটক হয়। এ সময় তাদের কাছ থেকে কোকেন, অস্ত্র, গুলি, ম্যাগাজিন ও ইয়াবা সেবনের স্টিকসহ (কাঠি) বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের উপ-পরিচালক স্কোয়াড্রন লিডার কাওছার হোসেন বলেন, আটকরা সবাই সন্ত্রাসী। তাদের কোতোয়ালি মডেল থানায় মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আর উদ্ধার হওয়ার ১৭০ গ্রাম কোকেনের দাম পাঁচ কোটি ১০ লাখ টাকা।

মিলন রহমান/এআরএ/আরআইপি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।