মুহূর্তেই এতিম হয়ে গেল ছোট্ট বিজয়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০৪ আগস্ট ২০১৯

টাঙ্গাইলের মির্জাপুরে বাসচাপায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া তাদের একমাত্র সন্তান বিজয় (১০) গুরুতর আহত হয়েছে। রোববার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের জাহাঙ্গীর (৪০) ও তার স্ত্রী তাসলিমা (৩০) তাদের ছেলে বিজয়কে নিয়ে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ডাক্তার দেখাতে যান। ডাক্তার দেখিয়ে ব্যাটারিচালিত রিকশায় তারা বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে গাজীপুর থেকে টাঙ্গাইলগামী যাত্রীবাহী একটি বাস রিকশাটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তাসলিমা নিহত হন। আহত হন জাহাঙ্গীর, ছেলে বিজয় ও রিকশাচালক শরবেস আলী (৩০)। পরে কুমুদিনী হাসপাতালে নেয়ার পর জাহাঙ্গীর ও রিকশাচালক শরবেস আলীর মুত্যু হয়। শিশু বিজয় কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রিকশাচালকের বাড়ি মির্জাপুর পৌর এলাকার বাইমহাটী গ্রামে বলে জানা গেছে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন বলেন, বাসচাপায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তিনটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এরশাদ/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।