মেয়েকে উত্ত্যক্ত : আ.লীগ নেতাকে কোপালেন ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:১৬ এএম, ০৪ আগস্ট ২০১৯
ফাইল ছবি

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বগুড়ায় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছেন ছাত্রলীগ নেতা ও তার সহযোগীরা। এ ঘটনায় শনিবার বিকেলে গাবতলী থানায় মামলা হয়েছে।

শুক্রবার সন্ধ্যার পর বগুড়ার গাবতলী উপজেলার জামিরবাড়ীয়া বাজারে এই ঘটনা ঘটে। আহত ফুলমিয়া গাবতলীর সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। গুরুতর অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ফুল মিয়ার ভাগিনা আবু সাইদ জানান, ফুল মিয়ার মেয়ে স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ে। কলেজে যাতায়াতের পথে এলাকার চিহ্নিত বখাটে তরিকুল ইসলাম তরি তাকে উত্ত্যক্ত করছিল। বিষয়টি জানার পর ফুল মিয়া কয়েকদিন আগে ওই বখাটেকে ডেকে শাসন করেন। এতে বখাটে তরি ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যার পর বাজারের ভেতর দলবল নিয়ে তার ওপর হামলা করে।

তরি সোনারায় ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বলেও জানান তিনি।

গাবতলী থানার উপ-পরিদর্শক (এসআই) কান্তি কুমার মোদক জানান, তরি ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের গ্রেফতারে থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালাচ্ছে।

এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।