শেরপুরে কৃষকের রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক


প্রকাশিত: ০১:১৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

শেরপুরের শ্রীবরদী উপজেলার পশ্চিম ঝিনিয়া গ্রামে আকরাম হোসেন (৪৮) নামে এক কৃষকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার ভোরে তার নিজ বসতবাড়ির রান্নাঘর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী সীমা বেগমকে আটক করা হয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শ্রীবরদী পশ্চিম ঝিনিয়া গ্রামের আকরাম হোসেন-সীমা দম্পতির মাঝে কিছুদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। প্রতিবেশী এক যুবকের সঙ্গে স্ত্রী সীমা বেগম পরকীয়ায় জড়িত বলে আকরাম হোসেন সন্দেহ করতো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে বিরোধ চলছিল। মাঝে মাঝেই আকরাম রান্নাঘরে গিয়ে ঘুমাতো।

রোববার রাতেও আকরাম হোসেন রান্নাঘরে গিয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার ভোরে বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় তার মুখ থেকে বিষের গন্ধ বের হচ্ছিলো। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আকরামের স্ত্রী সীমা বেগমকে থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি মেম্বার মো. নিয়ামত আলী জাগো নিউজকে জানান, আকরাম ও তার স্ত্রীর মাঝে বেশ কিছুদিন যাবত দাম্পত্য কলহ চলছিলো। তার মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ওয়াহাব আলী জাগো নিউজকে জানান, লাশের মুখে বিষের গন্ধ পাওয়া গেছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি রহস্যজনক। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্ত্রী সীমা বেগমকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

হাকিম বাবুল/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।