মহাসড়কে গরুবোঝাই ট্রাক থামানো যাবে না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৩ আগস্ট ২০১৯

পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আকতার বলেছেন, ঈদুল আজহা উপলক্ষে মহাসড়কে চলাচলরত পশুবোঝাই গাড়ি বা ট্রাক থামানো যাবে না। এসব যানবাহন যাতে নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সে বিষয়ে সতর্ক থাকবে পুলিশ।

শনিবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়ক পরিদর্শন শেষে এসব কথা বলেন ডিআইজি একেএম হাফিজ আকতার।

তিনি বলেন, বন্যা ও বৃষ্টির কারণে রাস্তাঘাট খারাপ হয়ে গেছে। দু’তিনদিনের মধ্যে রাস্তার সংস্কারকাজ শেষ করা জরুরি। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হবে। এ সময় দ্রুত রাস্তাগুলো সংস্কার করার জন্য সড়ক ও জনপথ বিভাগকে তাগিদ দেন তিনি।

একই সঙ্গে মহাসড়কের পাশে যাতে কেউ পশুর হাট না বসাতে না পারে সেজন্য পুলিশকে সর্তক দৃষ্টি থাকার নির্দেশ দেন ডিআইজি একেএম হাফিজ আকতার।

এরপর হাটিকুমরুল গোলচত্বরে অভিজাত অ্যারিস্ট্রোক্রেট হোটেলের সম্মেলন কক্ষে ঈদযাত্রা নির্বিঘ্ন করতে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে যৌথ সমন্বয় সভায় যোগ দেন ডিআইজি একেএম হাফিজ।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সালাহ মো. তানভীর, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিশারুল আরিফ, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, হাইওয়ে পুলিশের এসপি (বগুড়া অঞ্চল) জাহাঙ্গীর হোসেনসহ টাঙ্গাইল, নাটোর, পাবনা ও বগুড়া পুলিশ সুপার প্রমুখ।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।