নড়াইলের হাসপাতালে ভর্তি ১৫ ডেঙ্গুরোগী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়ইল
প্রকাশিত: ০২:০১ পিএম, ০৩ আগস্ট ২০১৯

নড়াইলের বিভিন্ন হাসপাতালে মোট ১৫ জন ডেঙ্গুরোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে নড়াইল সদর হাসপাতালে শনিবার সকাল পর্যন্ত ১৩ জন এবং কালিয়া ও লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ১ জন করে মোট ২ জন ভর্তি আছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে তাদের মধ্যে কমপক্ষে ৪ জন স্থানীয়ভাবে আক্রান্ত হয়েছেন

এদিকে সরকারিভাবে ডেঙ্গুরোগী শনাক্তের কিট না থাকায় এতদিন নড়াইলে স্থানীয়ভাবে ডেঙ্গু শনাক্ত করা সম্ভব ছিল না। শুক্রবার জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা ৬শ কিট পাঠিয়েছেন। এর মধ্যে ৩শ কিট দেয়া হয়েছে নড়াইল সদর হাসপাতালে, বাকি ৩শ লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে।

শুক্রবার দুপুরে এই ডেঙ্গু কিট সদর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন, জেলা প্রশাসক আঞ্জুমান আরা। এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা.আসাদ-উজ-জামান মুন্সি, পুলিশ সুপার মো. জসিমউদ্দিন, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মশিউর রহমান বাবু প্রমুখ।

এ্রছাড়া সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজা নড়াইল-২ আসনের সমস্ত ডেঙ্গুরোগীর চিকিৎসার ব্যবস্থা করবেন- এমন ঘোষণা দেয়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হাফিজুল নিলু/এমএমজেড/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।