স্ত্রী-ভাগ্নিসহ ডেঙ্গু আক্রান্ত গাসিক মেয়রের সচিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ০৩ আগস্ট ২০১৯

গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের একান্ত সচিব, তার স্ত্রী ও ভাগ্নি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সচিব সেলিম শেখ জানান, তারা তিনজন এখন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মঙ্গলবার শরীরে ডেঙ্গু রোগের উপসর্গ দেখতে পান জানিয়ে তিনি বলেন, পরে হাসপাতালে গিয়ে চিকিৎকের পরামর্শ নেই। পরীক্ষা করালে ডেঙ্গু ধরা পড়ে। এরপর আমার স্ত্রী ও ভাগ্নিও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। তবে কখন, কোথায় এ রোগে আক্রান্ত হয়েছি তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। আমি বুধবার হাসপাতালে ভর্তি হই। আর স্ত্রী ও ভাগ্নি ভর্তি হয় শুক্রবার।’

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, জানুয়ারি থেকে শুক্রবার বিকেল পর্যন্ত এ হাসপাতালে দেড়শতাধিক ডেঙ্গু রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে প্রায় অর্ধশত ডেঙ্গুরোগী এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের জন্য আলাদা ওয়ার্ড করা হয়েছে। ডেঙ্গুতে আক্রান্ততরা প্রতিদিনই এ হাসপাতালে এসে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে ডেঙ্গু রোগীর পাশাপাশি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ডায়রিয়াতে আক্রান্ত রোগীর সংখ্যাও বেড়েছে।

মো. আমিনুল ইসলাম/এমএমজেড/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।