ভোলায় আরও ৬ জন ডেঙ্গু রোগী শনাক্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৬:২৬ এএম, ০৩ আগস্ট ২০১৯

ভোলায় নতুন করে আরও ৬ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। তারা সবাই ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে ভোলায় গেছেন। তাদের মধ্যে ৫ জন ভোলা সদর হসপাতালে ও একজনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে ভোলা সদর হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার ডিভাইস পৌঁছেছে। এ ডিভাইস দিয়ে বৃস্পতিবার ২ জন ও শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডেঙ্গু পরীক্ষার নতুন করে ৬ জন শনাক্ত হয়। এ নিয়ে ভোলা জেলায় মোট ২২ জন ডেঙ্গু রোগী শনাক্ত হলো।

ভোলার সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার জানান, ডেঙ্গু পরীক্ষার ডিভাইস বা কীট আমাদের হাসপপাতালে এসেছে। এখন আমরা ডিভাইস দিয়ে সহজে পরীক্ষার করে ডেঙ্গু শনাক্ত করতে পারছি। আমাদের হাসপাতালগুলোতে ওষুদের কোনো সমস্যা নেই। ডাক্তার ও নার্সরা রোগীদের ভালোভাবে চিকিৎসাসেবা দিচ্ছেন।

তিনি জানান, ভোলা জেলায় গত দুই সপ্তাহে ২২ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জন ভোলা ও চরফ্যাশনে হাসপাতালে এবং একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকিরা সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছেন।

জুয়েল সাহা বিকাশ/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।