হোটেলের রুমে মিলল ব্যবসায়ীর লাশ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০২ আগস্ট ২০১৯
ফাইল ছবি

‘পাকশী হোটেল’ নামে একটি আবাসিক হোটেল থেকে তানভীর রায়হান (৪৪) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে হোটেলের একটি কক্ষে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

তিনি ঢাকার খিলগাঁও পশ্চিম রামপুরা এলাকার রায়হানুল হকের ছেলে।

পাকশী ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গত ২২ জুলাই রাতে তানভীর রায়হান পাকশী হোটেলটির দ্বিতীয় তলার ৪ নম্বর কক্ষে ওঠেন। শুক্রবার সকালে হোটেল পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য ওই কক্ষে গিয়ে হোটেলের লোকজন কক্ষটি ভেতর থেকে বন্ধ পান।

অনেকক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই কক্ষের দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের এক পাশে বসা অবস্থায় তানভীরের লাশ পায়।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বিভিন্ন ব্যবসা করতেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্ত করা হতে পারে।

আলাউদ্দিন আহমেদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।