ঝুলছে গৃহবধূর লাশ, টেবিলের ওপর সুইসাইড নোট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০১ আগস্ট ২০১৯

নেত্রকোনা পৌর শহরের কুরপাড় এলাকার একটি ভাড়া বাসা থেকে অনার্স পরীক্ষার্থী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার টেবিলের ওপর একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তবে সেটিতে কি লেখা রয়েছে তা জানায়নি পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে পৌর সদরের কুরপাড় এলাকার সিদ্দিকুর রহমানের বাসার দোতলার ফ্ল্যাট থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। গৃহবধূ পিয়াসা আক্তার (২৫) কেন্দুয়া উপজেলার আলীপুর গ্রামের আপেল মিয়ার স্ত্রী। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। নেত্রকোনা সরকারি কলেজের অনার্স পরীক্ষার্থী ছিলেন পিয়াসা।

নেত্রকোনা মডেল থানা পুলিশের ওসি মো. তাজুল ইসলাম বলেন, খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিয়াসা তার ভাসুরের বাসায় থেকে পরীক্ষা দিচ্ছিল। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম বলেন, ওই গৃহবধূর একটি সুইসাইড নোট পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তার মৃত্যুর ঘটনায় কেউ জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কামাল হোসাইন/এএম/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।